সংক্ষেপে, ডিজিটাল মার্কেটিং এ LEAD GENERATION হল গ্রাহকের আগ্রহ বা ব্যবসায়ের পণ্য বা পরিষেবাগুলির তদন্তের সূচনা।
লিড জেনারেশনটি আপনার ডিজিটাল বিপণন পরিকল্পনার সর্বাগ্রে হওয়া উচিত।
ডিজিটাল বিপণনে নেতৃত্ব জেনারেশন কেন এত গুরুত্বপূর্ণ?
কোনও ব্যবসায় বাড়ার জন্য তাদের গ্রাহক প্রয়োজন। এই গ্রাহকদের পেতে তাদের নিজেদের বাজারজাত করা
এবং সম্ভাব্য গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করতে হবে এবং সেখানে পরিষেবা এবং তারা কী অফার করতে পারে তার
বিজ্ঞাপন দেওয়া উচিত। এই কারণেই ডিজিটাল বিপণনে লিড জেনারেশন এত গুরুত্বপূর্ণ।
আপনি চান আপনার ব্যবসা আরও প্রসার করতে। কীভাবে আপনি আরও প্রসার করবেন? আপনি কীভাবে আরও বেশি গ্রাহক অর্জন করবেন?
এটি এমন একটা প্রসেস যেখানে অন্তর্মুখী বিপণন একটি ব্যবসায়কে সত্যিই সহায়তা করতে পারে। আপনি ,
আপনার পণ্য বিক্রয় করতে চান। এটি করতে, আপনাকে অবশ্যই তাদের লক্ষ্যবস্তু করতে হবে যাদের
আপনার পণ্য বা পরিষেবাদিতে আগ্রহ থাকতে পারে। এটি করার জন্য, আপনাকে অবশ্যই সম্ভাব্য গ্রাহকদের
আপনার কাছে আসতে দেওয়া উচিত। একবার তারা কোনওভাবে আপনার ব্যবসায়ের প্রতি আগ্রহ দেখায়,
তারপরে আপনি তাদের নেতৃত্ব হিসাবে লক্ষ্য করা শুরু করতে পারেন।
একটি মন্তব্য পোস্ট করুন
মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷